My Daily Routine(Koushik Srakar)

HEY GUYS,
                  Welcome to another Blog.How are you all? I hope you are well. I saw the Avengers endgame

once again last night, I didn't know any of it, so I know. Anyway then I fell asleep.
I woke up around 8.32 today. Before getting up, I freshened up and went for a walk on the roof, but the heat came down very quickly. Then I came and checked the blog to see if there was any response from Google. But no, no mail or update in any system, so it looked a little bad because if there is any mistake, they can cancel it, but they have not hung it. Tell me which one I am talking about. ...... yes I am talking about Google Adsense,

they took my application but left me under review and I have nothing to do. All e burnt forehead. Whatever you do, there are obstacles. Anyway so I started pubg after sitting for a while feeling bad. After playing pubs for a while I went to eat. Today, there is no class on Sunday, it is a joy, but it is not for a long time. After a while, my mother comes with a job and tells me to do it. Anyway, it was about 12.38 but I was not taking a bath. So my mother scolded me a little. Then I went to take a bath. After bathing I went to eat. Today is Sunday but there is no change in the food. Because my grandfather told me to eat less oily food,

my mother told me not to cook oily food anymore. What else to do so just eat fish and vegetables. Then the anger of the food came with my little sister. I thought I would come and sleep but I saw the rest of the assignment so I sat down to do it. It was about 5 o'clock to finish it. Then when I went to bed, the current went off. What else to do today that I could not sit in the warm room. So I went to the roof. I was on the roof until about 7.50 today. Then when the current came in the room, I sat under the fan. I talked to Soum for a while about a little blog. Then today I played pubg at night except for many days. After playing 2 matches, I got involved in my work.
Stay tuned today and hope to see you again tomorrow.
BYE
-----------------------------------------------------------------------------------
কেমন আছো সবাই ?? আশা করছি ভালোই আছো। কালরাতে avengers endgame টা আর একবার দেখলাম কোনো তা ঠিক জানিনা দেখলাম তাই জানি। যাইহোক তারপর ঘুমিয়ে গেলাম। 
আজ প্রায় ৮.৩২ নাগাদ ঘুমথেকে উঠলাম। উঠে আগে ফ্রেশ হয়ে একটু ছাঁদ এ হাটতে গেলাম কিন্তু কী যে গরম খুব তাড়াতাড়ি নেমে এলাম। তারপর এসে  ব্লগটা চেক করলাম যে গুগল থেকে কোনো রেস্পন্স এল কি না ?কিন্তু না না কোনো মেইল না কোনো system এ আপডেট তাই দেখে একটু খারাপ লাগলো কারণ যদি কোনো ভুল হয় তা হলে তারা ওটা ক্যানসেল করে দিতে পারে কিন্তু না ওনারা ওটাকে ঝুলিয়ে রেখেছে। কোনটার কথা বলছি বোলো তো ? ......yes গুগল এডসেন্স এর কথা বলছি ওনারা আমার এপ্লিকেশন টা নিলো কিন্তু আন্ডার রিভিউ বলে রেখে দিয়েছে কিছু করার ও নেই  আমার। সব ই পোড়া কপাল। যাই করতে যাই তা তেই বাধা পড়ে যায়। যাইহোক তাই মনটা খারাপ করে কিছুক্ষন বসে থাকার পর pubg স্টার্ট করলাম। কিইছুক্ষন pubg খেলার পর আমি চলে এলাম খেতে। আজ তো সানডে আজ কোনো ক্লাস নেই সেই এক আনন্দ কিন্তু সেটা বেশিক্ষণের জন্য নয় কিছুক্ষন পর পর মা এক এক টা কাজ নিয়ে আসে আর বলে এটা কর ওটা কর। যাই হোক ওই সব করতে করতে প্রায় ১২.৩৬ বেজে গেল কিন্তু আমি স্নান করছিলাম না। তাই মা একটু বকাঝকা দিলো। তারপর স্নান করতে গেলাম। স্নান শেষ করে খাবার খেতে গেলাম। আজ রবিবার কিন্তু খাবারের তেমন কোনো পরিবর্তন নেই। কারণ দাদা বলেছে একটু তেল জাতীয় খাবার কম খেতে তাই মা আর একদম তেলজাতীয় খাবার রান্নাই করবেনা বলে দিয়েছে। আর কি করার তাই শুধু মাছ আর সবজি ই খেতে হলো। তারপর খাবারের রাগটা একটু বোন কে দিয়ে চলে এলাম। এসে ঘুমাবো ভাবলাম কিন্তু দেখি এসাইনমেন্ট বাকি তাই ওটা করতে বসে গেলাম। ওটা শেষ করতে প্রায় ৫ টা বেজে গেল। তারপরে যখন শুতে যাবো তখন ই কারেন্ট টা গেল। আর কি করার আজ যা গরম ঘরে আর বসতে পারলাম না। তাই চলে গেলাম ছাদে। ছাদে আজ প্রায় ৭.৫০ পর্যন্তই ছিলাম। তারপর কারেন্ট এলে রুম এ এসে আগে ফ্যান এর নিচে বসলাম। তার মধ্যে কিছুক্ষন সৌম্ র সাথে কথা বললাম একটু ব্লগ এর ব্যাপারে। তারপর আজ অনেক দিন বাদে রাতে pubg খেললাম। ২ ম্যাচ খেলে আমি আমার কাজ এ লেগে গেলাম। 
আজ এই পর্যন্তই থাক কাল আবার দেখা হবে আশা করছি।
BYE