My Daily Routine(Koushik Srakar)

HEY GUYS,
            Welcome to another Blog.How are you all ?? I hope you are well !! I was watching a little YouTube last night. I didn't see anything good and fell asleep at 12.30.

 But I woke up around 9 in the morning. Before I got up, I freshened up and drank a little hot water. He called and said that I was looking at last night's mail or not? I said I see but I don't understand anything and I don't have any headache with my mother point so I don't see well anymore. He said then give sks sir's number. I gave him the number and he hung up. Then he talked to Sir and called again what Sir said. I started the pubg to talk to him. So I told him to hang up. When he hung up the phone I played pubg for a while then went to eat and finished eating. I looked at Facebook and saw that it was a little bad because I saw that Black Panther's actor Chadwick Boseman is dead.

What has happened this year seems to be unprecedented. Anyway, we hope he has peace of mind. Then after a while I started pubg again and played a little more e pubg today because last week seemed to come so what else! Anyway then after the game I went to take a bath. I finished eating after bathing and came to bed and fell asleep. I woke up and saw a new video of Bong Guy, so I watched it first.

I saw it for many days but it was very good. Then I made a little evening meal and sat down to read. Then I attended the class. And this is the way life goes. There is no big change in life.
Anyway, stay tuned today and hope to see you again tomorrow.
BYE
-----------------------------------------------------------------------------------
এই যে বন্ধুরা,
             অন্য একটি ব্লগে স্বাগতম।কেমন আছো সবাই ??আশা করছি ভালোই আছো !!কালরাতে একটু ইউটুব দেখছিলাম। তেমন ভালো কিছু দেখিনি আর ১২.৩০ নাগাদ ঘুমিয়ে গেছিলাম।
 কিন্তু সকালে উঠলাম প্রায় ৯ টা  নাগাদ। উঠে আগে ফ্রেশ হয়ে একটু গরম জল খালাম খাওয়া শেষ করে আমি ভাবছিলাম pubg  স্টার্ট করবো এমন সময় মোটর ফোন। ও ফোন করে বললো যে কাল রাতের মেইল তা দেখছি কি না? আমি বললাম দেখছি কিন্তু কোনোকিছু বুঝতে পারেনি আর আমার মার পয়েন্ট নিয়ে কোনো মাথা ব্যথা নেই তাই আমি আর ভালো ভাবে দেখিনি। ও বললো  তাহলে sks স্যার এর নম্বর  টা দে। আমি ওকে নম্বর দিলে ও ফোন কেটে দিলো। তারপর স্যার এর সাথে কথা বলে ও আবার ফোন করলো যে স্যার কি বলেছে। ওর সাথে কথা বলতে বলতে আমি pubg স্টার্ট করে দিলাম। তাই ওকে ফোন কেটে দিতে বললাম। ও ফোন কেটে দিলে আমি  কিছুক্ষণ pubg খেললাম তারপর খেতে গেলাম খাওয়া শেষ হতেই আমি একটু ফেসবুক দেখতে লাগলাম দেখে একটু খারাপ লাগলো কারণ দেখি ব্ল্যাক প্যান্থার এর অক্টোর Chadwick Boseman তিনি মারা গেছেন।শুনে একটু খারাপ লাগছিলো কিন্তু কি করার এই ২০২০ আমাদের জন্য যেন একটা বিষ ময় বছর হিসাবে দেখাচ্ছে। এই বছর যা যা হলো এত মনে হয় অন্য কোনো বছর এত হয় না। যাই হোক আমরা আশা করবো ওনার আত্মার শান্তি হোক। তারপর কিছুক্ষন পরে আমি আবার pubg স্টার্ট করলাম আজ একটু বেশি ই pubg খেললাম কারণ লাস্ট সপ্তাহ আসার মতো হয়ে এল তাই আর কি !যাইহোক তারপর গেম শেষ করে আমি স্নান করতে গেলাম। স্নান শেষ করে খাওয়া শেষ করলাম আর বেড এ এসে ঘুমিয়ে গেলাম। ঘুম থেকে উঠে দেখি বং গাই  এর নতুন ভিডিও এসেছে  তাই আগে ওটা দেখলাম। অনেক দিন বাদে দেখলাম কিন্তু বেশ ভালোই লাগলো। তারপর একটু সন্ধ্যার খাবার বানিয়ে পড়তে বসে পড়লাম। তারপর ক্লাস এ এটেন্ড করলাম। আর এই ভাবেই চলছে জীবন। তেমন কোনো বড়ো পরিবর্তন নেই জীবনে। 
যাই হোক আজ এই পর্যন্তই থাক কাল আবার দেখা হবে আশা করছি।  BYE