My Daily Routine(Koushik Srakar)

HEY GUYS,
                    Welcome to another blog.How are you all ?? I hope you are well! Hmm, I am quite well today. Now one by one. On the one hand,corona virus has brought such dangers and on the other hand, it has helped us to learn a lot. If I had been in college for so long, I think I would never have done all this writing. However, everything is for the better, so it is better to comply. I fell asleep thinking about all this.
I woke up around 8.00 this morning. I woke up and saw that there was shouting outside because it was Baudi's sister's son's birthday today.
Then I freshened up and had a little fun with him. I saw the phone, then I saw my grandfather's missed call, so I called my grandfather. After knowing how his body was, he told me to be careful. Then I started the pubg. After playing for a while I went to eat the morning news. While I was playing the game, Mejho Jethu came and went through Narcole's pulse.
The day something good happens in our house, the day something better comes out of all the house. Then I came and played another match pubg then I thought I would play more but got so much sleep that I couldn't look. Then I fell asleep. I woke up and went to take a bath. After bathing I finished eating. Then I helped her to keep pace with her mother.
In the evening I went to class to make it bigger. While I was doing the class, my mother made a big palm and brought it.
Stay tuned today, I'll see you again tomorrow.
BYE 
K.S
----------------------------------------------------------------------------------
কেমন আছো সবাই ??আশা করছি ভালোই আছো !হুম আজ আজ আমি বেশ ভালোই আছি।কাল রাত এ ভাবছিলাম কি করাযায় যদিও এটা আমি প্রতিদিন এ ভাবি কিন্তু কোনোকিছু করে ওঠা হয় না। এখন এক একটু করে করে হচ্ছে। করনা  এক দিকে যেমন বিপদ ডেকে এনেছে অন্যদিকে আবার আমাদের অনেক কিছু শিখতে সাহায্যও করেছে। আমি যদি এতদিন কলেজে থাকতাম তাহলে আমার তো মনে হয় আমি এই সব লেখালিখি কোনোদিন ই করতামনা। যাইহোক যা হয় সব ভালোর জন্যই হয় তাই মেনে চলা ভালো। এই সব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম। 
আজ সকালে প্রায় ৮.০০ নাগাদ উঠলাম। উঠে দেখি বাইরে চিল্লাপাল্লা হচ্ছে তার কারণ আজ বৌদির বোনের ছেলের জন্মদিন ছিল। তারপর ফ্রেশ হয়ে ওর সাথে একটু মজা করে আমি ফোন দেখলাম তখন দেখি দাদা র মিস কল তাই দাদা কে ফোন করলাম শরীর কেমন জানার পরে দাদা একটু সাবধানে থাকতে বললো। তারপর আমি pubg স্টার্ট করলাম কিছুক্ষন খেলার পর আমি সকালের খবর খেতে গেলাম। গেম যখন খেলছিলাম তখন মেঝো জেঠু এসে নারকোল এর নাড়ু দিয়ে গেলো। আমাদের বাড়িতে যেদিন ভালো কিছু হয় সে  দিন সব বাড়িথেকে আরো ভালো কিছু চলে আসে। তারপর আমি আসে আর এক ম্যাচ pubg খেললাম তারপর ভাবলাম আরো খেলবো কিন্তু এত ঘুম পেলো যে  আমি তাকাতে পারছিলাম না। তারপর আমি ঘুমিয়ে গেলাম। ঘুম থেকে উঠে  আমি স্নান করতে গেলাম। স্নান শেষ করে আমি খাওয়া শেষ করলাম। তারপর একটু মা এর সাথে তাল নিংড়াতে হেল্প করলাম। 
সন্ধ্যায় ওটার বড়া বানাতে দিয়ে আমি ক্লাস এ চলে গেলাম। যখন ক্লাস করছিলাম তখন মা তালের বড়া বানিয়ে নিয়ে এল। 
আজ এই পর্যন্তই থাক কাল আবার দেখা হবে আসা করছি। 
BYE 
K.S