My Daily Routine(Koushik Srakar) 

HEW GUYS,
                    Welcome to another Blog.How are you all ?? I hope you are well !! Last night I went to eat after posting a blog. Then after eating I talked to my father for a while then I went to bed then in exactly 10 minutes I fell asleep.
I didn't get up earlier in the morning but I got up late at 8.12. Then I sat outside for a while. Then my grandfather called for shrimp and I went there. I saw a big shrimp. So I told my mother to make a little shrimp malaikari today.

I said okay. Then I came and started pubg. After the game I went to eat. At the end of the meal, the mother said that if you want to eat coconut, you have to peel it. I said I will do it a little later but my mother did not say I have to do it now. I said let's eat a little trouble. Then I came to take a bath after touching the coconut.

After all, when I'm sitting for a while, I'm going to sit down to lunch. The phone is calling El Ma from the municipality. I went again with my mother. Of course, something good to go ..............

I saw that the mind was quite good. Then I came and bathed again but this time in hot water. There is nothing wrong. I have suffered once and not my father again. Then I ate and went to sleep at around 3 and woke up at 8.20. I don't know what happened, I just fell asleep. Then I got up and saw my mother making palm fronds in the house of Baudi so I asked my sister to make a cup of coffee. I sat down to class with fresh coffee.
He didn't tell you that sometimes it was his birthday so I think let's make a separate blog for him tomorrow.
Stay tuned today and hope to see you again tomorrow.
BYE
-----------------------------------------------------------------------------------
গুরুর বন্ধুরা,
                     অন্য একটি ব্লগে স্বাগতম।কেমন আছো সবাই ??আশা করছি ভালোই আছো !!কাল রাতে আমি ব্লগ পোস্ট করার পরে খেতে গেছিলাম। তারপর খাওয়ার পর একটু বাবার সাথে গল্প করলাম তারপর আমি বেড এ এলাম তারপর ঠিক ১০ মিনিট এর মধ্যে আমি ঘুমিয়ে গেলাম। 
সকালে কিন্তু আগে ওঠা হয়নি সেই দেরি করে ই উঠলাম ৮.১২ নাগাদ। তারপর একটু বাইরে বসে ছিলাম। তারপর দাদা চিংড়ি মাছ এনে ডাক দিলে ওই দিকে গেলাম। দেখলাম বেশ বড়ো চিংড়ি। তাই মা কে বললাম আজ একটু চিংড়ি মাছের মালাইকারি করতে মা বললো এখন না দুপুরে। আমি বললাম ঠিক আছে। তারপর আমি এসে pubg স্টার্ট করলাম। খেলা শেষ করে আমি খেতে গেলাম। খাওয়া শেষে মা বললো নারকোল ছুলতে হবে যদি খেতে চাই। আমি বললাম একটু পরে করে দিচ্ছি কিন্তু মা বললো না এখন ই করতে হবে। আমি বললাম চলো আমার ই খেতে হবে একটু কষ্ট করা যাক। তারপর নারকোল ছুলে আমি একবারে স্নান করে এলাম। সব করে যখন একটু বসে আছি দুপুরে খেতে বসবো এমন সময় ফোন এল মা কে পৌরসভা থেকে ডাকছে। টি মা কে নিয়ে আবার গেলাম। অবশ্য যাওয়াতে ভালো ভালো কিছু.............. দেখতে পেলাম মনটা বেশ ভালোই লাগছিলো। তারপর এসে আবার স্নান করলাম কিন্তু এবার গরম জলে। কোনো ভুল নয়। একবার ভুগেছি আবার ওরে বাবা না। তারপর এসে খাবার খেয়ে ঘুমিয়ে গেলাম প্রায় ৩ নাগাদ আর উঠলাম ৬.২০ নাগাদ। কি হয়েছে জানিনা শুধু ঘুম পাচ্ছে। তারপর উঠে দেখি মা বৌদি দের ঘরে তালের বড়া বানিয়ে দিচ্ছে তাই বোনকে বললাম এক কাপ কফি বানিয়ে দিতে।আমি ফ্রেশ হয়ে কফি নিয়ে ক্লাস করতে বসে গেলাম। 
ও আপনাদের তো বলাই হয়নি মাঝে মোটা মানে দিপ্ত ওর জন্মদিন ছিল তাই ভাবছি ওর জন্য একটা আলাদা ব্লগ হয়ে যাক কাল। 
আজ এই পর্যন্তই থাক কাল আবার দেখা হবে আশা করছি।
BYE